বিছানায় নিকের বাজে ভাবে করার কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা

একসঙ্গে দুটো বছর কাটিয়ে ফেললেন বলিউডের অ’ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মা’র্কিন পপ তারকা নিক জোনাস। মাত্র তিনদিন প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করি নিজের মাকে গিয়ে নিক বলেছিলেন, জীবনের সেই বিশেষ একজনকে তিনি পেয়ে গিয়েছেন।

এর ঠিক দু মাসের মাথায় অ’ভিনেত্রীকে নিজের মনের কথা জানিয়েছিলেন তিনি। এরপরে ২০১৮ সালের ১ ও ২ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াঙ্কা ও নিক। দু’বছর একসঙ্গে থেকে বেডরুমে নিকের একটি বদ অভ্যাস সম্পর্কে জানতে পেরেছেন প্রিয়াঙ্কা। সেই গোপ’’ন তথ্য নিজেই ফাঁ’’স করেছিলেন পিগি চপস।

প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তিনি ঘু’ম থেকে ওঠার পরে তার মুখের দিকে অ’পলক দৃ’’ষ্টিতে তাকিয়ে থাকেন নিক। মেকআপ হীন মুখে একটু ক্রিম আর মাসকারা’’ লাগাতে চাইলে, প্রিয়াঙ্কাকে সে সুযোগও দেন না নিক।

প্রিয়ঙ্কা বলছেন, এটা আসলে খুবই বির’ক্তিকর। কিন্তু আমি ঘু’ম থেকে ওঠার পরে, ও জোর করে আমা’র মুখের দিকে তাকিয়ে থাকে। আমি বলি যে দাঁড়াও একটু মাশকারা’’ আর ক্রিম লাগিয়ে নিতে দাও। এখন আমা’র চোখ মুখ আধা ঘু’মন্ত অবস্থায়। কিন্তু সে দেয় না।

বির’ক্ত বোধ করলেও নিকের এই খু’নসুটি পছন্দ করেন প্রিয়াঙ্কা। তিনি বলছেন, বি’ষয়টা খুব মি’’ষ্টি। স্বামীর থেকে এটাই তো সকলে চায়। কিন্তু এটা একটু অদ্ভুত ও। আমায় তোমা’র মুখের দিকে তাকিয়ে থাকতে দাও। তুমি তো এখনো ঘু’ম থেকেই ঠিকভাবে ওঠোনি।

প্রসঙ্গত দু’বছর আগে রাজকীয় কায়দায় বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। রূপকথার মতো সেই বিয়ের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *