নুসরাতের সন্তানের পিতা হওয়ার গুঞ্জনের মধ্যেই সামনে এলেন যশের স্ত্রী-সন্তান

টালিউডের বর্তমানে আলোচিত ইস্যু হচ্ছে অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক। সদ্যই পুত্র সন্তানের মা হয়েছেন নুসরাত, তার সন্তানের পিতার পরিচয় এই অভিনেত্রী নিজ মুখ থেকে এখনও না জানালেও নেটিজনদের দাবি যশই হচ্ছেন নুসরাতের সন্তানের পিতা। কারণ এই নায়িকার সার্বক্ষনিক সঙ্গী হিসেবে এই নায়কেরই দেখা মিলছে সকল জায়গায়।

এদিকে নুসরাত-যশের রসায়ন নিয়ে যখন আলোচনা তুঙ্গে, তখন বোমা ফাটালেন মুম্বাইয়ের এক নারী। শ্বেতা সিং কালহানস নামের এ নারী নিজেকে দাবি করলেন যশের স্ত্রী হিসেবে। তবে তিনি এ-ও জানান, যশের সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। তাদের ১০ বছরের এক পুত্রসন্তানও রয়েছে! এই খবর শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়া ও টালিগঞ্জের শোবিজপাড়ায়।

আনন্দবাজার ডিজিটালের কাছে যশের প্রাক্তন স্ত্রী বলেন, ‘আমাদের ডিভোর্স হয়ে গেছে। মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ১০ বছরের ছেলেও আছে। তা ছাড়া যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলব না। বছর তিনেক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলাম। এটা সেই সময়, যখন যশের সঙ্গে ডিভোর্স নিয়ে লড়ছি। ব্যস! ওইটুকুই। তারপর মুম্বাইয়ে ফিরে আসি। তারপর টলিপাড়ার সঙ্গে আর যোগাযোগ করিনি।’

তিনি আরো বলেন, ‘যশ আমার ছেলের বাবা। ওর সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। আর ভালোবাসা? যশ যেদিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সেদিন থেকেই ওর জন্য আমার ভালোবাসা উধাও হয়ে গিয়েছে।’ নুসরাত জাহানের সঙ্গে নাম জড়িয়ে বারবার বিতর্কের মুখে পড়ছেন অভিনেতা যশ দাশগুপ্ত। অনেকেই মনে করেছিলেন, এই বিতর্কের জন্য একেবারে শেষ হতে চলেছে যশের ক্যারিয়ার। নিন্দুকের মুখে ছাই দিয়ে যশ কিন্তু ঠিকই একের পর এক ছবি, মিউজিক ভিডিওতে সই করে চলেছেন।

তবে এবার এত দিনের পুরনো বিয়ের খবর লুকিয়ে রাখার প্রতিক্রিয়া কী হতে পারে যশের জন্য, তা নিয়ে বেশ শঙ্কাই দেখা দিয়েছে। অনেকে যশের সমালোচনা করছেন। কেউ কেউ তাকে নারীলোভী বলেও মন্তব্য করছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *