‘মামী-ভগিনার’ অ’বৈধ স’ম্পর্ক, সব কিছু মেনে নিয়ে চলছে বি’য়ের প্র’স্তুতি

বগু’ড়ার শিব’গঞ্জে বি’য়ের দাবী’তে এক স’ন্তা’নের জ’ননী জে’সমিন আ’ক্তার (২২) ভা’গ্নে’র বা’ড়িতে অ’ন’শন করছে। শুক্র’বার (২ অক্টোবর) স’ন্ধ্যা থেকে ভা’গ্নে সাব্বি’র এর বাড়ি’তে অ’ন’ন শুরু করেন তিনি।

জানা যায়, শিব’গঞ্জ পৌ’র এলা’কার ৯নং ও’য়ার্ডের লা”লদ’হ নয়া’পা’ড়া গ্রামে’র মফি’দুলের স্ত্রী জেসমি’ন এক’ই গ্রা’মের সাদ্দা’মের ছেলে ভা’গ্নে’ সাব্বি’র (২৩) এর সঙ্গে প’রকি’য়া প্রে’মে’র স’ম্প’র্ক গ’ড়ে ওঠে। মা’মী ও ভাগ্নে বিভি’ন্ন স’ময় পা’ত্রী দে’খার নাম করে বি’ভিন্ন জা’য়’গায় গি’য়ে শা’রী’রি”ক স’ম্প’র্ক করে।

প্রেমের টানে মা’মী’কে নি’য়ে ভা’গ্নে সা’ব্বি’র গত ২৮ সে’প্টে’ম্বর সোম’বার রাত ৯টায় ঢা’কার উদ্দে’শ্যে রও’না
দেয়। এর’পর ঢা’কায় এক’টি হো’টে’লে স্বা’মী-স্ত্রী পরি’চয়ে’ ভা’ড়া নিয়ে তা’রা রা’ত্রী’যা’পন করে। মঙ্গ’লবার (২৯ সেপ্টেম্বর) সা’ব্বির এর পি’তা সাদ্দাম তার ছে’লের সাথে মো’বাই’ল ফো’নে কথা বলে তা’দের স’ম্পর্ক মেনে নে’বে বলে জা’নায় এবং বা’ড়িতে আস’তে বলে।

এর প্রে’ক্ষি’তে মা’মী ও ভা’গ্নে বা’ড়ী’তে আস’লে ৯নং ওয়া’র্ড কাউ’ন্সি’লর আবু সা’দ এর সহা’য়তা’য় পৌ’রস’ভায়
এ”কটি সম’ঝো’তা বৈ’ঠ’ক বসে। এবং তাদে’র বাবা দু’জন দুজ’নার জি’ম্মা’য় নিয়ে যা’য়। মে’য়ের স্বা’মী ম’ফি’দুল তার স্ত্রী”কে নিয়ে ঘর সংসার করবে না বলে জা’নিয়ে দে’য়। প’র’র্তী’তে মা’মী জেস’মি’নকে সাব্বি’র

মু’ঠো’ফো’নে বলে, আমি তো’মাকে নি’য়ে ঘর সং’সার বাঁ’ধবো তুমি আ’মার বা’ড়ী’তে এ’সো। এর প্রে’ক্ষি’তে মা’মী জে’সমিন শুক্র’বার (২ অক্টোবর) স’ন্ধ্যায় সাব্বি’রের বা’ড়িতে চলে আসে।

এ বিষয়ে জে’সমি’ন জানান, আ’মি সা’ব্বি’রকে ছা’ড়া বাঁ’চ’বো না তার স’ঙ্গে আ’মা’র বিয়ে না হলে আ’মি আ’ত্ম’হ’ত্যা’র প’থ বেঁ’চে নি’বো। আমি ঢাকা’য় যাও’য়ার সময় সাব্বি’রকে ১ ভ’রী স্বর্ণা’লং’কার ও নগদ ৮০ হা’জার টা’কা দি’য়েছি।

লালদ’হ গ্রামের ইলি’য়াছ বলেন, মা’মী ‘জেস”মিন এর সা’থে ভা’গিনা সাব্বি’রের বি’বা’হের প্রস্তু’তি চলছে। কাউ’ন্সিলর আবু সাঈদ বলেন, এ ‘বিষয়ে একটি বৈঠ’ক হয়ে’ছে। তবে মে’য়ের প’রিবার মে’য়েকে তা’দের জি’ম্মায় চাওয়ায় আ’মি নিয়ে যে’তে বলে’ছি।

নাম প্রকা’শ্যে অ’নিচ্ছু’ক এক এ’লাকা’বাসী ব’লেন, স্বা’মী মফি’দুল ট্রা’ক ড্রা’ই”ভার হও’য়ার কা’রণে বাড়ি’তে না থা’কার সু’যো’গে ভা’গ্নে ও তার মা’মী’র ম’ধ্যে অ’বৈ’ধ স’ম্পর্ক গড়ে ওঠে। ইতি’পূ’র্বে এক’দিন অ’সা’মা’জিক কা’র্য’ক’লাপ ক’রা’র স’ময় ধ’রাও খে’য়ে’ছিল। এ রি’পো’র্ট লেখা পর্য’ন্ত মা’মী-ভা’গ্নে’র বি’য়ে’র প্র’স্তুতি’ চলছে বলে জা’না যায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *