বিয়ের আগেই মা হয়েছিলেন ‘ঐশ্বরিয়া’, ছেলের বয়স ২৯

অবাক কাণ্ড! বলিউড সু’ন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের এক ছেলের স’ন্ধান মিলেছে। যার বয়স ২৯। ওই যুবক নিজেকে ঐশ্বরিয়ার ছে’লে বলে দা’বি করেছেন। ভা’রতীয় বেশ কিছু সংবাদমাধ্যমের প্র’কাশিত প্র’তিবেদনে এ তথ্য জানা গেছে।

সেগুলোতে বলা হয়েছে, ভা’রতের উত্তর প্র’দেশের বিশাখাপত্তনমের বা’সিন্দা সংগীত কুমার। ২৯ বছর বয়স তার। তিনি দা’বি ক’রছেন ৪৪ বছর বয়সী অ’ভিনেত্রী ঐশ্বরিয়া রাই তার মা। বেশ কিছু ভারতীয় টিভি চ্যা’নেলেও সা’ক্ষাতকার দিয়েছেন এই যুবক।

বলেছেন, অ’ভিষেককে বিয়ের আগেই মা হ’য়েছিলেন ঐশ্বরিয়া। ‘মিস ওয়ার্ল্ড’ হ’ওয়ার ৬ বছর আগেই নাকি অ্যা’শের কোলে জন্ম নেন সংগীত। ১৯৮৮ সালে ল’ন্ডনে আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) পদ্ধতিতে তার জ’ন্ম হয়।

এরপর তিনি এ অ’ভিনেত্রীর মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রা’ইয়ের কাছে বড় হয়েছেন। প’রবর্তীতে তার বাবা আ’দিভেলু রেড্ডি তাকে বি’শাখাপত্তনমে নিয়ে যায়।

অ’দ্ভুত এই দাবির পাশাপাশি এই যুবক আ’রো জানান, ২৭ বছর ধরে তিনি মা’য়ের কাছ থেকে দূরে রয়েছেন, এখন তার সঙ্গে থা’কতে চান। শুধু তাই নয়, অ’ভিষেকের সঙ্গে নাকি ঐশ্বরিয়ার ছা’ড়াছাড়ি হয়েছে এবং এ অভিনেত্রী এখন আ’লাদা থাকছেন বলেও দাবি ক’রেছেন এই রহস্য যুবক।

তারকাদের সঙ্গে নি’জেদের জুড়ে এ রকম অদ্ভুত দাবি নতুন কিছু নয়। অনেকেই আ’লোচনায় আসতে এমনটা করে থাকেন। নি’জেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করলেও কোনো প্রমাণ দে’খাতে পা’রেননি সংগীত কুমার নামের ওই যুবক।

সেইসঙ্গে অ’ভিষেকের সংসারে এশ্বরিয়া ভালো আছেন সে খবর সবাই জানেন। ভুল ত’থ্যের জন্য ওই যুবককে ‘ফেম সিকার’ বলেই অ’ভিহিত করছেন সবাই। তবে এই খবর বেশ হৈ চৈ ফেলে দিয়েছে বলিউডপাড়ায়। ভা’ইরাল হয়েছে সংগীতের সা’ক্ষাতকার ও তার ছবি।

কিন্তু এই বিষয়ে কোনো ম’ন্তব্য পাওয়া যায়নি ঐশ্বরিয়া বা তার প’রিবারের কোনো সদস্যের।
প্রসঙ্গত, ২০০৭ সালে অ’ভিষেক ব’চ্চনকে বিয়ে করেন। এরপর ২০১১ সালে ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান আ’রাধ্য।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *